বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীতে কালবৈশাখী ঝড়ে নিহত ৩

ক্রাইম রিপোর্ট ডেস্ক []রাজধানীতে হঠাৎ কালবৈশাখী ঝড়ে ভবন থেকে ইট পড়ে দুইজন এবং গাছ ভেঙে পড়ে এক নারী নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় কয়েক মিনিটের কালবৈশাখী ঝড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

এর মধ্যে সংসদ ভবন এলাকায় গাছ ভেঙে পড়ে এক নারী নিহত হয়েছেন। ওই নারীর নাম মিলি ডি কস্তা (৬০)। তিনি পাশের মনিপুরি পাড়ায় থাকতেন। ধারণা করা হচ্ছে তিনি সান্ধ্যকালীন হাঁটাহাটি করছিলেন বলে জানিয়েছেন শেরে বাংলা নগর থানার ওসি জানে আলম।

পল্টন থানার ওসি মাহমুদুল হক জানিয়েছেন, ঝড়ের সময় পুরানা পল্টন মোড়ে চায়ের গলিতে উঁচু ভবন থেকে ইট পড়ে মো. হানিফ (৪৫) নামে এক চা দোকানি নিহত হয়েছেন।

অন্যদিকে পশ্চিম শেওড়াপাড়ায় এক পিকআপ ভ্যানের চালকের মাথায় ইট পড়ে নিহত হয়েছেন। তবে তার পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত করতে পারেনি পুলিশ।

হানিফকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে কাকরাইল এলাকায় একটি গাছের ঢাল ভেঙে অটোরিকশা ও প্রাইভেট কারের উপর পড়ে, এতে অটোরিকশা চালক সামান্য আহত হন বলে পুলিশ জানিয়েছে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের তথ্য অনুযায়ী, ঝড়ে অন্তত ২৫টি স্থানে গাছ পড়ার ঘটনা ঘটেছে। ঝড়ে শাহবাগ থানার সাইনবোর্ড উড়ে গেছে। মিন্টো রোডে পুলিশ ভবনের সামনে বৈদ্যুতিক তার ছিঁড়ে পড়েছে। এছাড়া ধানমন্ডি তিন নম্বর সড়কেও গাছের ডাল ভেঙে সড়কে পড়েছে।

Comments are closed.

More News Of This Category